আজ শুক্রবার ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা মহান মে দিবসে গৌরীপুরে জাতীয় শ্রমিক লীগের বর্ণিল শোভাযাত্রা অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী গৌরীপুরে বিশ্ব নৃত্য দিবস পালিত
এম এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ
  • প্রকাশিত সময় : ডিসেম্বর, ১১, ২০২১, ১১:২১ অপরাহ্ণ




ময়মনসিংহ সদরের ঘাগড়া ইউপি চেয়ারম্যান সাইদুর রহমানকে সংবর্ধনা

ময়মনসিংহ সদরের ঘাগড়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মোঃ সাইদুর রহমানকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। ইউনিয়নে ৯ নং ওয়ার্ডের সর্বস্তুরের মানুষের পক্ষে শুক্রবার সন্ধ্যায় সুহিলা বুধবারিয়া বাজার প্রাইমারী স্কুল মাঠে এই সংবর্ধনা দেয়া হয়। শুরুতে সংবর্ধিত অতিথি নব নির্বাচিত চেয়ারম্যান সাইদুর রহমানকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেন এলাকাবাসি।

নুর মোহাম্মদ মাক্কুর সভাপতিত্বে সাখাওয়াত হোসেন বাবুলের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সাইদুল ইসলাম মেম্বার, রাজিয়া বেগম, নুরুল ইসলাম খান, আব্দুল কাইয়ুম, আব্দল জব্বার ফরাজী, মাহবুবুর রহমান (লিটন সরকার), আইয়ুব আলী, নিযাম উদ্দিন, আবু তাহের, রফিকুল ইসলাম আকন্দ, আবুল কালাম, আব্দুল খালেক প্রমুখ।

সভায় সংবর্ধিত অতিথি নবনির্বাচিত চেয়ারম্যান সাইদুর রহমান বলেন, আপনারা আমাকে দিয়েছেন। স্বতন্ত্র প্রার্থী হওয়ার পরও বিপুল পরিমাণ ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেছেন। আপনাদেও আর দেওয়ার কিছু নেই। এখন শুধুই পাওয়ার পালা। অতীতে জন্ম নিবন্ধনে ৫ শত থেকে দুই হাজার টাকা পর্যন্ত নেয়া হতো। এছাড়া মাত্রারিক্ত ট্যাক্স ও ওয়ারিশান সনদে মোটা অংকের টাকা নেয়া হতো। আমি দায়িত্ব গ্রহণের পর থেকে ৫০ টাকায় জন্ম নিবন্ধন করা হবে। ওয়ারিশান সনদে কোন টাকা লাগবে না। ট্যাক্স সর্বনি¤œ করা হবে।

তিনি আরো বলেন, অতীতে ভাতা প্রদানে কোন নিয়ম মানা হয়নি। প্রকৃতরা পায়নি। যাদের সাথে আত্বীয়তা বা অন্য কোন সম্পর্ক রয়েছে কেবল তারাই এই সব ভাতা পেয়েছেন। এই সব ভাতা প্রাপ্তদেও তথ্য যাচাই করা হবে। পাওয়ার অযোগ্য হলে তাদের কার্ড বাতিল করে সুবিধা বঞ্চিতদেরকে দিতে চেষ্ঠা করব। কোন ধরণের ভাতা প্রাপ্তিতে কারো কোন টাকা পয়সা খরচ করতে হবেনা। তিনি আরো বলেন, এলাকার উন্নয়নে সুবিধা বঞ্চিত অঞ্চলকে অগ্রাধিকার দিয়ে পর্যায়ক্রমে কাজ করব। তিনি দৃঢ়তার সাথে বলেন, আমার এই সময়ে ইউনিয়নের সমুদয় রাস্তাকে পাকাকরণের চেষ্ঠা করব। এ জন্য আপনাদের সহযোগীতা প্রয়োজন। উল্লেখ্য গত ২৮ নভেম্বর (৩য় ধাপে) অনুষ্ঠিত ইউপি নির্বাচনে ময়মনসিংহ সদরের ঘাগড়া ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী দুইবারের চেয়ারম্যান শাহজাহান সাজুকে বিপুল ভোটের ব্যবধানে পরাজিত করে সাইদুর রহমান ঘোড়া প্রতীকে বিজয়ী হন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১